Header Ads

What's new in MIUI 12?


কি কি থাকছে শাউমির আপকামিং ইউজার ইন্টারফেস MIUI 12 এ? কবে নাগাদ রিলিজ হবে? কোন ফোনগুলিতে পাওয়া যাবে এই  ল্যটেস্ট আপডেট?



কাস্টোম রোমের জগতে সব রোমের মধ্যে কাস্টোমাইজেশন ও ফিচারের দিক দিয়ে এখনও পর্যন্ত সবার শীর্ষে অবস্থান করছে শাউমির নিজস্ব ইউজার ইন্টারফেস MIUI । চমৎকার কাস্টোমাইজেশন ও ফিচারে ঠাসা এই রোমের ১২ তম সংস্করণের কাজ ইতোমধ্যে MIUI ডেভেলপমেন্ট টীম শুরু করে দিয়েছে । 
তো চলুন দেখে আসি কি কি নতুন  থাকছে  এই সংস্করণে,

1. System-wide dark mode
2. New Graphical user interface(GUI)
3. Latest Android Version along with MIUI 12 Update.
4. 16:9 Ration Display better compatibility for applications.
5. Multiple clone app support.
6. Dark mode support to almost every application.

কবে নাগাড রোমটি রিলিজ হবে সেটি নিয়ে শাউমি অফিশিয়ালই কোন তথ্য না দিলেও ধারণা করা যাচ্ছে ২০২০ সালের মাঝামাঝি কিছু কিছু ফোনে বেটা টেস্টিং করা হবে।

যেসকল ফোনে MIUI 12 আপডেট পাবে সেসব ফোনের তালিকাঃ


  • Redmi K20 Pro/ Mi 9T Pro
  • Redmi K20/ Mi 9T
  • Redmi Note 8 Pro
  • Redmi Note 8
  • Redmi Note 7 Pro
  • Redmi Note 7
  • Redmi Note 7S
  • Poco F1/ Pocophone F1
  • Redmi 7A
  • Redmi 8
  • Redmi 8A
  • Redmi Y1/ Redmi Note 5A/ Redmi Note 5A Prime
  • Redmi Y1 Lite
  • Redmi Y2/ S2
  • Redmi Y3
  • Mi Mix 2
  • Mi Mix 3
  • Mi Mix 3s
  • Mi Max 2
  • Redmi 6
  • Redmi 6 Pro/ Xiaomi Mi A2 Lite
  • Redmi Note 5
  • Redmi Note 5 Pro
  • Redmi Note 4
  • Xiaomi Mi 9 Pro
  • Xiaomi Mi CC9
  • Xiaomi Mi CC9e
  • Xiaomi MI A3
  • Xiaomi Mi A1 (Mi 5X)
  • Mi Note 10
  • Mi CC9 Pro
  • Redmi Note 8T
  • Mi 9 SE
  • Mi 8 / Mi 8 Pro / Mi 8 Lite
  • Redmi 5 / 5 Plus / 5A
  • Mi Play
  • Mi 9 SE
  • Redmi 4X / Note 4X

 






No comments

Powered by Blogger.