Header Ads

Superbsite official App has been published!

Superbsite অফিশিয়াল অ্যাপ প্রকাশিত হয়েছে ।

Superbsite হল একটি বহুল পরিচিত ওয়েবসাইট । প্রতিদিন বিপুল সংখ্যক মানুষ ওয়েবসাইটটিতে প্রবেশ করে এবং বিভিন্ন প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারে । ভিজিটরদের অনেক অনুরোধের পর আমরা ওয়েবসাইটটির একটি অ্যাপ সংস্করণ আনার কাজ শুরু করি এবং আজকে সেই অ্যাপটির পূর্ণরুপ দিতে সক্ষম হই । পোস্টের নিচে আমরা অ্যাপটির লিঙ্ক সংযুক্ত করে দিয়েছি ।


এবার চলুন অ্যাপটি  সম্পর্কে কিছু কথা বলা যাক । প্রথমত সিমপ্লিসিটির কথা মাথায় রেখে অ্যাপটি তৈরি করা হয়েছে । অ্যাপটি লাঞ্চ এর সাথে সাথে আপনাকে ওয়েবসাইটটির মেইন পেজে নিয়ে যাওয়া হবে । অর্থাৎ আপনি এক ক্লিকেই ওয়েবসাইটটিতে প্রবেশ করতে পারবেন ।


প্রথমত ওয়েবসাইটটি আপনাকে মোবাইল ভার্শনে দেখাবে যেখানে আপনি শুধু ব্লগগুলো পরতে পারবেন । কমেন্ট, শেয়ার বা অন্য কোন কাজ করতে পারবেন না । এটি করা হয়েছে শুধু মাত্র গ্রাহকের সুবিধার উপর বিবেচনা করে যাতে কম ইন্টারনেট ব্যবহার করে ব্লগগুলি পরতে পারে ।


গ্রাহক যদি চায় পুরো ওয়েবসাইটটি দেখতে বা ওয়েব ভার্শনে ফিরে যেতে সেটিরও সুযোগ আছে । ওয়েবসাইটটির একদম নিচে ওয়েবসাইটটির ওয়েব ভার্শনে ফিরে যাওয়ার অপশন দেওয়া আছে ।


অ্যাপটির ডাউনলোড সাইজ মাত্র ৯.৯ এমবি । ছোট ফাইল হওয়াতে মোবাইলে জায়গা কম নেয় । যেকোনো মোবাইলে সহজে অ্যাপটি চালানো সম্ভব । অ্যাপটি চালাতে সর্বনিম্ন ২৫৬ এমবি রেম এবং এন্ড্রয়েড ভার্শন ৪.৪+ হতে হবে ।

                                                     
                                                        









                                                           

3 comments:

Powered by Blogger.